শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ইবিতে বর্ষবরণ অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ইবিতে বর্ষবরণ অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ইবিতে বর্ষবরণ অনুষ্ঠিত
বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ইবিতে বর্ষবরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ইসলামী  বিশ্ববিদ্যালয়ে (ইবি) বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল নয়টায় প্রশাসন ভবন চত্বরে আনন্দের প্রতীক বেলুন উড়িয়ে দিনের কর্মসূচির উদ্বোধন করা হয়।

পরে প্রশাসন ভবন চত্বর থেকে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ রঙ বেরঙের কুলা, পাখা, মুখোশ, ব্যানার-ফেস্টুন নিয়ে অংশগ্রহন করেন। শোভাযাত্রাটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলা ও বিজ্ঞান অনুষদের মধ্যে বটমুল প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

বাংলা বিভাগের জ্যেষ্ঠ প্রফেসর ড. সরওয়ার মুর্শেদ রতনের সঞ্চালনায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. শেখ আবদুস সালাম। এসময় উপস্থিত বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট প্রফেসর ড. মাহবুবুল আরফিন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রফেসর ড. কামাল উদ্দিন, প্রফেসর ড. মামুনুর রহমান, প্রফেসর ড. বাকী বিল্লাহ বিকুল, প্রফেসর ড. তপন কুমার রায়, সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন, ড. শফিকুল ইসলাম, ড. আমজাদ হোসেন, ড. মুরশিদ আলম, সহকারী অধ্যাপক সাহিদা আক্তার আশা, সাহাবুব আলম, শরিফুল ইসলাম জুয়েল, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারঃ) এএইচএম আলী হাসান ও প্রধান প্রকৌশলী (ভারঃ) মুন্সী মোঃ তারেকসহ বিশ^বিদ্যালয়ের বিভিন্ন অনুষদ, বিভাগ, হল, বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রী, বিভিন্ন সমিতি, পরিষদ, ফোরাম, বিভিন্ন ছাত্র সংগঠন এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসমূহ।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply